Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বিভিন্ন অপরাধে ১১টি প্রতিষ্ঠানকে ২৫,৫০০/- ( পঁচিশ হাজার পাঁচশত মাত্র ) টাকা জরিমানা
বিস্তারিত

খুলনা, ২৭ জানুয়ারি, ২০২০খ্রিস্টাব্দ।
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগের বিভিন্ন জেলায় বাজার তদারকি :
বিভিন্ন অপরাধে ১১টি প্রতিষ্ঠানকে =২৫,৫০০/-( পঁচিশ হাজার পাঁচশত মাত্র ) টাকা জরিমানা

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগে বিভিন্ন জেলা কার্যালয় কর্তৃক আজ পরিদর্শনমূলক বাজার অভিযান পরিচালিত হয়।

খুলনা বিভাগের সহকারী পরিচালকগণ বাজার তদারকিকালে বিভিন্ন অপরাধে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা আরোপ ও আদায় করেন। আজকের বাজার তদারকিতে খুলনা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ নাজমুল হাসান ০২টি প্রতিষ্ঠানকে ৩,০০০/-, সাতক্ষীরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক(অ.দা.) শিকদার শাহীনুর আলম ২টি প্রতিষ্ঠানকে ৩,০০০/-, ঝিনাইদহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল ১টি প্রতিষ্ঠানকে ৫,০০০/-, চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাঃ সজল আহম্মেদ ৩টি প্রতিষ্ঠানকে ৫,০০০/-, যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ওয়ালিদ বিন হাবিব ২টি প্রতিষ্ঠানকে ৭,০০০/- এবং বাগেরহাট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান ১টি প্রতিষ্ঠানকে ২,০০০/- জরিমানা আরোপ ও আদায় করেন। আজকের বাজার তদারকিকালে একটি প্রতিষ্ঠানকে সাময়িকভাবে বন্ধ করা হয়।

জরিমানার অর্থ তাৎক্ষনিকভাবে অভিযুক্ত প্রতিষ্ঠানগুলি স্বেচ্ছায় পরিশোধ করেন। অভিযান পরিচালনাকালে ব্যবসায়ী এবং উপস্থিত জনসাধারণের মাঝে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯-এর লিফলেট, স্টিকার ও প্যাম্পলেট বিতরণ করা হয় এবং সকলকে ভোক্তা-অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ করা হয়।

অভিযানে সার্বিক সহায়তা ছিলেন পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি, কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব),-এর প্রতিনিধি এবং নিরাপত্তায় ছিলেন জেলা পুলিশ সদস্যগণ, আনসার সদস্য, ৩ এপিবিএন, শিরোমনি, খুলনা-এর সদস্যবৃন্দ।

আজকের অভিযানে সর্বমোট আদায়কৃত জরিমানার পরিমাণ ১১টি প্রতিষ্ঠাননকে ২৫,৫০০/- ( পঁচিশ হাজার পাঁচশত মাত্র ) টাকা ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
27/10/2019
আর্কাইভ তারিখ
31/12/2019