Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বাজার তদারকি : বিভিন্ন অপরাধে ০৪টি প্রতিষ্ঠানকে =২৭,৫০০/- টাকা জরিমানা
বিস্তারিত

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয় কর্তৃক আজ পরিদর্শনমূলক বাজার অভিযান খুলনাস্থ নিউমার্কেট এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে তদারকি অভিযান পরিচালিত হয়।

 

খুলনাস্থ ডাকবাংলা এলাকায়  বিভিন্ন অপরাধে বিভাগীয় কার্যালয়ে উপরিচালক জনাব এস এম নাজিমুুল  ইসলাম হাসান ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থায় “কফি গ্লোরী" নোংরা পরিবেশে খাবার তৈরী ও সংরক্ষণের দায়ে -৫,০০০/- টাকা, বিগবাজার কে প্যাকেটজাত পণ্যের গায়ে মূল্য প্রদর্শন না করার অপরাধে-২,০০০/- টাকা এবং সহকারী পরিচালক জনাব মোঃ নাজমুল হাসান  "গ্রীল হাউজ-কে নোংরা পরিবেশে খাবার প্রস্তুত ও সংরক্ষণের দায়ে কারনে ২০,০০০/-টাকা   জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

 

 

            আজকের অভিযানে সর্বমোট আদায়কৃত জরিমানার পরিমাণ =২৭,৫০০(সাতাশ হাজার  পাঁচশত) টাকা।

 

জরিমানার অর্থ তাৎক্ষনিকভাবে অভিযুক্ত প্রতিষ্ঠানগুলি স্বেচ্ছায় পরিশোধ করেন। অভিযান পরিচালনাকালে ব্যবসায়ী এবং উপস্থিত জনসাধারণের মাঝে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯-এর লিফলেট, স্টিকার ও প্যাম্পলেট বিতরণ করা হয় এবং সকলকে ভোক্তা-অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ করা হয়। অভিযানে সার্বিক সহায়তা ছিলেন কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), খুলনা-এর প্রতিনিধি এবং নিরাপত্তায় ছিলেন ৩, এপিবিএন, শিরোমনি,  খুলনা-এর সদস্যবৃন্দ।

 

 

       

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
19/12/2019